তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আগামীকাল শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

গৌরীপুরে আগামীকাল শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট
[ভালুকা ডট কম : ০৯ নভেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার নামাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার (১০ নভেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ সেভেন সাইড ফুটবল টুর্নামেন্ট। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নাজিম উদ্দিন আহমেদ এমপি। ওই দিন বিকেল ৩ টায় এ টুর্নামেন্টের উদ্বোধন করবেন গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আবুল কালাম আজাদ।

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৌরীপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষণ দাস, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি মোঃ সানাউল হক, ইউপি চেয়ারম্যান ও ২নং গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ন আহবায়ক মশিউর রহমান কাউসার, গৌরীপুর পৌর যুবলীগের সভাপতি আব্দুর রউফ মোস্তাকীম প্রমুখ।

উক্ত টুর্নামেন্টের আয়োজনে ও সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক একেএম রাকিবুল হক রাকিব, সাবেক উপজেলা ছাত্রলীগ নেতা আশরাফ উদ্দিন চুন্নু, যুবলীগ নেতা শফিউল ইসলাম, ছাত্রলীগ নেতা মোবারক হোসেন রাসেল। উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করবে টিলাটিয়ার ইদ্রিস স্মৃতি সংসদ বনাম পশ্চিম ভালুকার বিল্লাল স্মৃতি সংসদ ফুটবল টিম। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই