তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নবান্ন উৎসব ও পিঠা মেলার উদ্বোধন

রাণীনগরে নবান্ন উৎসব ও পিঠা মেলার উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৫ নভেম্বর]
সারা দেশের ন্যায় নওগাঁর রাণীনগরে পহেলা অগ্রহায়ন-২০১৭ উপলক্ষে দিনব্যাপী “নবান্ন উৎসব” এর শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে এই উৎসব উপলক্ষে উপজেলা প্রশাসন বর্ণাঢ্য র‌্যালী, পিঠা মেলা, র‌্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা কর্মসূচির গ্রহণ করে।

সকালে কর্মসূচির অংশ হিসাবে উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে উপজেলার বিআরডিবি মেলা প্রাঙ্গনে এসে শেষ হয়। মেলা প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিবের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আল ফারুক জেমস।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান ছনিয়া ইসলাম, কৃষি কর্মকর্তা কৃষিবিদ এসএম গোলাম সারওয়ার, বরেন্দ্র কর্মকর্তা তিতুমীর হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, যুব কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, মহিলা বিষযক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, খাদ্য কর্মকর্তা মহাজের হোসেন, বিআরডিবি কর্মকর্তা আবু মুসা মোহাম্মদ হাসান, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সবুজ কুমার সাহা, কালিগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলুসহ উপজেলা পরিষদের সকল কর্মকর্তা, কর্মচারী ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ। =উৎসবের পিঠা মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রায় ১০টি স্টল স্থাপন করা হয়। এই পিঠা স্টলগুলোতে গ্রাম বাংলার হারিয়ে যাওয়া আকর্ষনীয় ও সুস্বাদু বিভিন্ন প্রকারের পিঠা প্রদর্শন ও বিক্রয় করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই