তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় মাদক বিরোধী ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

শার্শায় মাদক বিরোধী ফুটবল টুর্ণামেন্ট “ডিএনসি কাপ-২০১৭” অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৬ নভেম্বর]
“খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল” এই শ্লোগানকে সামনে রেখে- মাদক বিরোধী ফুটবল টুর্ণামেন্ট-২০১৭ শার্শা উপজেলা ম্যাচ বৃহষ্পতিবার বিকাল সাড়ে ৩টার সময় নাভারন বুরুজ বাগান মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলাটি প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব পুলক কুমার মন্ডল।

যশোর জেলা প্রশাসন ও মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর’র আয়োজনে অনুষ্ঠিত খেলাটিতে বেনাপোল ডিগ্রী কলেজ  ও শার্শা উপজেলা কলেজ অংশ গ্রহন করে। খেলাটি গোল শুন্য ড্র হয়। পরবর্তীতে টাইব্রেকারের মাধ্যমে বেনাপোল ডিগ্রী কলেজ শার্শা উপজেলা কলেজকে ৩-২ গোলে পরাজিত করে। খেলায় ম্যান অব-দ্যা ম্যাচ নির্বাচিত হয় বেনাপোল ডিগ্রী কলেজের গোল কিপার হাসান।

উক্ত খেলায় যশোর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ নাজমুল কবীর’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহীম খলিল, দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাভলু, চেয়ারম্যান সোহারাব হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ। আফিল ব্রিকস্’র পৃষ্ঠপোষকতায় খেলাটির মিডিয়া পার্টনার ছিলেন দৈনিক স্পন্দন ও চ্যানেল ২৪। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই