তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নর্থ বেঙ্গল স্কিল ডেভেল্পমেন্ট ইন্সটিটিউট এর ভিত্তি প্রস্তর স্থাপন

রাণীনগরে নর্থ বেঙ্গল স্কিল ডেভেল্পমেন্ট ইন্সটিটিউট এর ভিত্তি প্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ১৮ নভেম্বর]
নওগাঁর রাণীনগরে নর্থ বেঙ্গল স্কিল ডেভেল্পমেন্ট ইন্সটিটিউট এর চার তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকালে রাণীনগর সদরের রেলগেট মোড় বাইপাস রাস্তার পার্শ্বে নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি মো: ইসরাফিল আলম এ ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করেন।

ইসরাফিল আলম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ও টিএক্স ফাউন্ডেশনের সহায়তায় ১কোটি ব্যয়ে নির্মিত হবে ভবনটি। এখানে বৃত্তি মূলক কারিগরী ভোকেশনাল শিক্ষার মাধ্যমে যুবকদের প্রশিক্ষনের মাধ্যমে স্বাবলম্বি করাসহ সার্বিক সহায়তা প্রদান করা হবে।

এছাড়াও উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো: মফিজ উদ্দীন প্রাং, আত্রাই উপজেলা চেয়ারম্যান মো: এবাদুর রহমান, উক্ত প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুর রহমান রিজভি, রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোস্তাফিজুর রহমান, পারভেজ হোসেন, ঠিকাদার মো: রনি হোসেন প্রমুখ। এছাড়াও আ’লীগ ও এর অঙ্গসংগঠনের সকল স্থানীয় নেতৃবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই