তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে আড়াই মাস পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

ফুলপুরে আড়াই মাস পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
ময়মনসিংহের ফুলপুরে মৃত্যুর প্রায় আড়াই মাস পর রোববার দুপুরে রূপচান নামে এক যুবকের লাশ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের রামসোনা গ্রামের মোঃ আব্দুল হাইয়ের পুত্র রূপচানের (১৮) সাথে পাশের বাড়ির আলতাব হোসেনের মেয়ে চাচাত বোন পলির (১৮) প্রেমের সম্পর্ক ছিল।  ছেলে পক্ষ বিয়ের প্রস্তাব দিলে মেয়ে পক্ষ প্রত্যাখান করে অন্যত্র বিয়ের সিদ্ধান্ত নেন। ছেলে প্রেমিকার সাথে দেখা করার চেষ্টা করলে তাকে হত্যার হুমকি দেয়া হয়। গত ৬ সেপ্টেম্বর রাতে ছেলে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর নিখোঁজ হয়। পরদিন প্রেমিকার বাড়ির খড়ের পুঞ্জির পাশে রূপচানের লাশ পাওয়া গেলে বিভিন্ন নাটকীয়তার পর লাশের দাফন কাজ সম্পন্ন করা হয়। এদিকে পরদিন মেয়ের অন্যত্র বিয়ে কাজ সম্পন্ন হয়।

পরবর্তিতে পরিকল্পিত ভাবে রূপচানকে হত্যা করা হয়েছে বুঝতে পেরে পিতা আব্দুল হাই বাদি হয়ে মেয়ে ও স্বামীসহ মেয়ের পরিবারের ৯ জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করেন। গত ১২ অক্টোবর অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রোজিনা খানম ফুলপুর থানাকে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন।

আদালতের নির্দেশে ফুলপুর সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবুল মনসুরের নেতৃত্বে মামলার তদন্ত কর্মকর্তা এসআই জালাল উদ্দিনসহ সঙ্গীয় পুলিশের উপস্থিতিতে ২ মাস ১২ দিন পর রোববার কবর থেকে লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই