তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

আত্রাইয়ে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ১৯ নভেম্বর]
নওগাঁর আত্রাই উপজেলার সুটকিগাছা এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার আহসানগঞ্জ ইউনিয়নের সুটকিগাছা সুইচগেটের পাশ থেকে ২ কেজি আড়াই শত গ্রাম গাঁজাসহ দুই জন মাদক ব্যবসায়ীকে কে আটক করা হয়।

আটককৃতরা হলেন, নওগাঁর মান্দা উপজেলার জোতবাজার গ্রামের মোঃ আব্দুল হাকিমের ছেলে মোঃ সিরাজুল ইসলাম (২৫) ও একই গ্রামের মৃত. আব্দুল লতিফের ছেলে মোঃ আইদুর রহমান (৫০)।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রবিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে এস আই হাইদার সঙ্গীয় ফোর্সসহ উপজেলার সুটকিগাছা এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি আড়াই শত গ্রাম গাঁজাসহ ২জন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে এবং রবিবার নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই