তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটের প্রতিবন্ধি সেই ধর্ষিতার সন্তান প্রসব (আপডেট)

হালুয়াঘাটের প্রতিবন্ধি সেই ধর্ষিতার সন্তান প্রসব (আপডেট)
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
অবশেষে হালুয়াঘাটের ধর্ষিতা অন্তঃসত্ত্বা বুদ্ধি প্রতিবন্ধি কিশোরিটি প্রায় ৪ মাস হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর পুত্র সন্তান প্রসব করেছে। ১৯ নভেম্বর রবিবার আনুমানিক দেড়টার সময় হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের গাইনি বিভাগে নার্স জেসমিন মান্দার তত্বাবধানে ঐ কিশোরির সন্তান ভুমিষ্ঠ হয় বলে জানা যায়।

শিশুটি বর্তমানে সুস্থ্য রয়েছে এমন তথ্য নিশ্চিৎ করে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার এম এ কাদের বলেন, কিশোরির পাশে  তার কোন আত্বীয় স্বজন নেই। সম্পূর্ণ হাসপাতালের ডাক্তারদের তত্বাবধানেই ৪ মাস চিকিৎসাধীন থাকার পর কোন প্রকার অস্ত্রোপাচার ছাড়াই  সুস্থ্য ও স্বাভাবিকভাবে বাচ্চা প্রসব করানো সম্ভব হয়েছে।

কিশোরির বাড়ি হালুয়াঘাট উপজেলার আমতৈল গ্রামে। তাকে কে বা কাহারা ধর্ষণ করলে এক পর্যায়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এক পর্যায়ে অন্তঃসত্ত্বার বয়স ৩১ সপ্তাহে পৌছে গেলে তার প্রকাশ ঘটে যায়। পরে পুলিশ ধর্ষিতা মেয়ের সনাক্তের ভিত্তিতে একজনকে আটক করে জেলহাজতে প্রেরণ করে। বর্তমানে আদালতে মামলা চলমান রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই