তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় তারেক জিয়ার জন্ম বার্ষিকী উদযাপিত

ভালুকায় তারেক জিয়ার জন্ম বার্ষিকী উদযাপিত
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
ভালুকা উপজেলা বিএনপি একাংশের উদ্যোগে সোমবার দুপুরে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার ৫৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে র‌্যালী,কেক কাটা,আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

ময়মনসিংহ জেলা বিএনপির যুগ্ন সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ মোর্শেদ আলমের নেতৃত্বে একটি সংক্ষিপ্ত র‌্যালী বের করলে পুলিশের বাঁধার কারণে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের কিছু জায়গায় পরিদর্শণ শেষে কেক কাটা ও মিলাদ মাহফিলে মিলিত হয়।

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহাম্মেদের সভাপতিত্বে রুহুল আমীনের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন,জেলা বিএনপির নেতা  আলহাজ্ব মোহাম্মদ মোর্শেদ আলম, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক মির্জা ফারজানা রহমান হোসনা,উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান মজু, গোলজার হোসেন, নাছির উদ্দিন  সরকার,নুরুল হক মন্ডল,মনিরুজ্জামান মনির,আইয়ুব আলী কমান্ডার,রফিকুল ইসলাম নান্নু, মাওলানা এশফাকুর রহমান, মিজানুর রহমান, সিরাজুল ইলাম ঢালী,আমিনুল ইসলাম পাপ্পু, ঢলী আক্তার,রশিদা আক্তার, জাহাঙ্গীর মোঃ আদেল,কায়সার আহাম্মেদ কাজল,সৌমিক হাসান সোহাগ,আহসান,আতিক মোল্লাহ,ফরহাদুল আলম রতন ও মাহিদুর রহমান ধনু।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই