তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বন ভূমি জবর দখলের প্রতিরোধ করলেন বনবিভাগ

ভালুকায় বন ভূমি জবর দখলের প্রতিরোধ করলেন বনবিভাগ   
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
ভালুকায় বন ভূমি জবর দখল করে বহুতল ভবন নির্মাণ কালে তা ভেঙ্গে গুরিয়ে দিয়ে প্রতিরোধ করলেন বনবিভাগ। ঘটনাটি রবিবার রাতে উপজেলার হবিরবাড়ী এলাকায়।

জানা যায়, হবিরবাড়ী মৌজায় ৬৫২ নং দাগে বন ভূমিতে জৈনক বাসান নামে এক ব্যক্তি বহুতল ভবন নির্মাণ শুরু করলে খোজ পেয়ে রবিবার রাতে ভালুকা রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা শেখ আব্দুল কাদির ও হবিরবাড়ী বিট কর্মকর্তা হাফিজুর রহমানের নেতৃত্বে বন বিভাগের লোকজন ঘটনা স্থলে উপস্থিত হয়ে তা ভেঙ্গে গুরিয়ে দিয়ে প্রতিরোধ করেন।

এলাকাবাসী সূত্রে আরো জানা যায়, বর্তমানে ভূমি দষ্যুরা রেঞ্জ কর্মকর্তা শেখ আব্দুল কাদির ও বিট কর্মকর্তা হাফিজুর রহমানের ভয়ে বন বিভাগের জমি কোন কাজ করতে পারছেনা।রেঞ্জ কর্মকর্তা শেখ আব্দুল কাদির জানান বাসান বনের জমিতে বহুতল ভবন নির্মাণ করছেন খবর পেয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়ে তা ভেঙ্গে গুরিয়ে দেই এবং তা প্রতিরোধ করি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই