তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জুয়ার আসর থেকে যুবলীগ,শ্রমিকলীগ ও শ্রমিকদল নেতা সহ ৫জন আটক

ভালুকায় জুয়ার আসর থেকে যুবলীগ,শ্রমিকলীগ ও শ্রমিকদল নেতা সহ ৫জন আটক
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
ভালুকা উপজেলার ভরাডোবা এলাকা থেকে ডিবি পুলিশ রোববার রাতে অভিযান চালিয়ে ইউনিয়ন যুবলীগ,শ্রমিকলীগ সাধারণ সম্পাদক ও শ্রমিকদলের সভাপতি ডিবি পুলিশ আটক করে নিয়ে যায়।

স্থানীয় চেয়ারম্যান ও  বিভিন্ন সূত্রে জানাযায়,দীর্ঘদিন যাবত ভরাডোবা নতুন বাসস্ট্যান্ড এলাকায় দুলালের বাড়িতে জুয়ার আসর বসে। গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ ডিবি পুলিশের একটি বিশেষ দল ঘটনার সময় অভিযান চালিয়ে ভরাডোবা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু,ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, ইউনিয়ন শ্রমিকদলের সভাপতি জাকির হোসেন দুলাল,ভরাডোবা গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে নাজিম উদ্দিন ও নিশিন্দা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে কামরুল ইসলামকে জুয়ার বোর্ড থেকে হাতে নাতে আটক করে ময়মনসিংহ ডিবি অফিসে নিয়ে যায়।

ঘটনাটি নিশ্চিত করেছেন ভরাডোবা ইউপি চেয়ারম্যান শাহ আলম তরফদার,তিনি বলেন, দুলালের বাড়িতে জুয়া বসে বিষয়টি আমি অবগত ছিলাম কয়েক বার চেষ্টা করে ছিলাম কিন্তু লোকজন নিয়ে ধরতে গিয়ে ব্যর্থ হয়েছি।

ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান আশিক আটকের ঘটনার সত্যতা নিশ্চিত  করে বলেন, মাদক,সন্ত্রাস জুয়ার বিরুদ্ধে ডিবি পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসাবে জুয়ার বোর্ড থেকে ৫জনকে আটক করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই