তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে শিক্ষিকার সাথে অশালীন আচরন শিক্ষার্থীদের সড়ক অবরোধ

গফরগাঁওয়ে শিক্ষিকার সাথে অশালীন আচরন শিক্ষার্থীদের সড়ক অবরোধ
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
সোমবার ময়মনসিংহের গফরগাঁও রৌহা কারিগরি স্কুল এন্ড কলেেেজর এক শিক্ষিকার সাথে  অধ্যক্ষের অশালীন আচরনের প্রতিবাদে এবং কলেজ অধ্যক্ষের পদত্যাগের দাবীতে শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে গফরগাঁও-ময়মনসিংহ সড়ক অবরোধ করে রাখে।

জানা যায়, রৌহা কারিগরী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জোয়াহেরুল ইসলাম মোল্লার বিরুদ্ধে দীর্ঘদিন যাবত একই প্রতিষ্ঠানের প্রভাষক শিউলী বেগম সাথে আশালীন আচরন,আপত্তিকর কথাবার্তা বলা ও মানসিক নির্যাতনের অভিযোগ করে আসছিলেন।সহকর্মী শিক্ষক এমনকি সর্বশেষ ছাত্র-ছাত্রীদের সামনে তাকে আপত্তিকর.অশ্লীল কথাবার্তা বলে আসছিল অধ্যক্ষ।এর জের ধরে কলেজের শিক্ষার্থীরা রোববার থেকে ক্লাস বর্জন এবং সোমবার সকাল থেকে কলেজের শিক্ষার্থীরা অধ্যক্ষের পদত্যাগ ও শাস্তির দাবীতে কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করে।মিচিল শেষে শিক্ষার্থীরা সকাল সাড়ে দশটা থেকে দুপুর ১২ টা পর্যন্ত  কলেজ ক্যাম্পাসের সামনে গফরগাঁও-ময়মনসিংহ সড়ক অবরোধ করে রাখে।খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি ডা.শামীম রহমান কলেজ পরিদর্শন করেন।

এর আগে গত বছরের ১০ আগষ্ট কলেজের ব্যবস্থাপনা কমিটির সভায় কলেজ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতিতে বিষয়টি নিয়ে আলোচনা হয়।পরে সভায় অধ্যক্ষ মোহাম্মদ জোয়াহেরুল ইসলাম মোল্লা প্রভাষক শিউলি বেগমের কাছে ক্ষমা প্রার্থনা করে।

প্রভাষক শিউলি বেগম বলেন,দীর্ঘদিন যাবত অধ্যক্ষ স্যার আমাকে আশালীন আচরন করে আসছিল।স্যার আমাকে কুপ্রস্তাব দিত।আমি রাজি না হওয়ায় আমাকে নিয়ে অশালীন আচরণ শুরু করেন অধ্যক্ষ মোহাম্মদ জোয়াহেরুল ইসলাম মোল্লা ।এ ব্যাপারে কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জোয়াহেরুল ইসলাম মোল্লা বলেন, তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা। এটি একটি ষড়যন্ত্র।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি ডা. শামীম রহমান বলেন, তদন্তপূর্বক অভিযোগ প্রমানীত হলে ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই