তারিখ : ১৫ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে তারেক রহমানের ৫৩ তম জন্মদিন পালিত

তজুমদ্দিনে তারেক রহমানের ৫৩ তম জন্মদিন পালিত
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
কেক কাটা ও আলোচনার মাধ্যমে ভোলার তজুমদ্দিনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র সিনিয়র ভাইসচেয়ারম্যার তারেক রহমানের ৫৩ তম জন্মদিন পালিত হয়েছে। সোমবার ২০ নভেম্বর বিকাল ৪টায় আহাম্মদ ভবনের তৃতীয় তলায় তজুমদ্দিন উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে জন্মদিনের কেক কেটে কর্মসূচির উদ্বোধন করেন বিএনপির সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান।

পরে উপজেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব অজিউল্যাহ মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন, তজুমদ্দিন উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও ভোলা জেলা যুবদল সহ-সভাপতি নাছির উদ্দিন ভূট্টো, উপজেলা বিএনপির সহ-সভাপতি অলিউল্যাহ হাওলাদার, জাহাঙ্গীর আলম, শাহ মোঃ ঈমাম সাজী, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ছালাউদ্দিন বাবুল প্রমুখ। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই