তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

স্থানীয় সরকারি বেসরকারী প্রতিষ্ঠান সমূহের ভূমিকা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

গ্রাম আদালত সম্পর্কে বাপক জনসচেতনতা বৃদ্ধিতে
স্থানীয় সরকারি বেসরকারী প্রতিষ্ঠান সমূহের ভূমিকা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
উপজেলা প্রশাসনের আয়োজনে, স্থানীয় সরকার বিভাগের বাস্তবায়নে ও বেসরকারী উন্নয়ন সংস্থা ওয়েভ ফাউন্ডেশনের সহযোগীতায় ভোলার তজুমদ্দিনে গ্রাম আদালত সম্পর্কে ব্যাপক জনসচেতনতা বৃদ্ধিতে স্থানীয় সরকারি বেসরকারী প্রতিষ্ঠান সমূহের ভূমিকা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টায় উপজেলা নির্বাহি কর্মকর্তা জালাল উদ্দীনের সভাপতিত্বে বক্তৃতা করেন, ভাইসচেয়ারম্যান ফাতেমা বেগম, তজুমদ্দিন থানার ওসি (তদন্ত)) মোঃ আনোয়ার হোসেন, উপজেলা মৎস্য কর্মকর্তা (অ.দা) আমির হোসেন, সমাজসেবা কর্মকর্তা এস.এন সাকিব, ইউ.এন.ডি.পি বাংলাদেশের জেলা সহায়ক মোঃ শফিকুর রহমান, ওয়েভ ফাউন্ডেশনের জেলা কো-অডিনেটর সুকুমারর মিত্র, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম, নুরুন্নবী, সাবেক সভাপতি রফিক সাদী, সাবেক সাধরণ সম্পাদক হেলাল উদ্দিন লিটন প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন তজুমদ্দিন উপজেলায় কর্মরত সকল এনজিও’র প্রতিনিধিরা। কর্মশালায় আগামী দিনে গ্রাম আদালতের কার্যক্রমকে গতিশীল করতে একটি কর্মপরিকল্পনা প্রনয়ন করা হয়। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন ওয়েভ ফাউন্ডেশনের তজুমদ্দিন উপজেলা সমন্বয়কারী গোলাম মোস্তফা। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই