তারিখ : ২৪ জুন ২০১৮, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালনে পুলিশের বাধা

নান্দাইলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালনে পুলিশের বাধা
[ভালুকা ডট কম : ২০ নভেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের উত্তর বানাইল গ্রামে মালয়েশিয়া প্রবাসী বিএনপি’র প্রকাশনা সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয়তাবাদী ফোরাম মালয়েশিয়া শাখার সভাপতি বিএনপি নেতা মোঃ মামুন বিন আব্দুল মান্নানের নেতৃত্বে তৃণমূল বিএনপি’র নেতাকর্মীরা সোমবার যৌথভাবে তারেক জিয়ার ৫৩তম জন্মদিন পালন করার জন্য তাঁর নিজ বাড়ীতে মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে।

কিন্তুু নান্দাইল থানা পুলিশ এতে বাধা প্রদান করায় তারেক জিয়ার জন্মদিন পালন করা সম্ভব হয়নি। এতে বিএনপি নেতাকর্মী ও স্থানীয় জনগণের মাঝে চরম ক্ষোভ দেখা দেয়। উক্ত বিষয়ে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ মোখলেছুর রহমান জানান উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে অনুষ্ঠান করতে দেওয়া হয়নি। পরবর্তী সময়ে বিএনপি নেতাকর্মীরা ঘরোয়া ভাবে তারেক জিয়ার জন্মদিন বড় আকারের কেক কেটে পালন করেন। #






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শুভ জন্মদিন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ২০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই