তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় এক জেএমবি সদস্য আটক

ভালুকায় এক জেএমবি সদস্য আটক
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
ভালুকা উপজেলার জামিরদিয়া এলাকা থেকে সোমবার রাতে ময়মনসিংহ ডিবি পুলিশের একটি দল তারেক মোহাম্মদ (২২) নামে এক যুবককে জেএমবি সন্দেহে আটক করে। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করেছে।

জানাযায়, ময়মনসিংহ ডিবি পুলিশের একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার জামিরদিয়া এলাকায় চেকপোস্ট বসিয়ে বাসে তল্লাশি করার সময় ময়মনসিংহ সদরের বোরোরচড় কুষ্টিয়া পাড়া এলাকার বাসিন্দা আফতাব উদ্দিনের ছেলে তারেক মোহাম্মদ গাড়ি থেকে নেমে দৌড়িয়ে পালিয়ে যাওয়ার সময় ডিবি পুলিশ তাঁকে আটক করে। পুলিশ তাঁর কাছ থেকে কিছু জেহাদি বই উদ্ধার করে। ডিবি পুলিশ দাবি করছে তারেক মোহাম্মদ জেএমবির সক্রিয় সদস্য।

এ ঘটনায় ডিবি পুলিশের এস,আই পরিমল চন্দ্র বাদী হয়ে ভালুকা মডেল থানায় নিষিদ্ধ ঘোষিত সংগঠন সক্রিয় করার অপরাধে একটি মামলা দায়ের করেছে (মামলা নং ৩০)।ডিবি পুলিশের এস আই পরিমল চন্দ্র জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেএমবির সক্রিয় সদস্য তারেক মোহাম্মদকে গ্রেফতার করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই