তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে কারিগরি স্কুল এন্ড কলেজে পাল্টা পাল্টি সমাবেশ

গফরগাঁওয়ে কারিগরি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ-শিক্ষিকাকে নিয়ে শিক্ষার্থী ও এলাকাবাসীর পাল্টা পাল্টি সমাবেশ
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
ময়মনসিংহের গফরগাঁও রৌহা কারিগরি স্কুল এন্ড কলেজের জনৈকা শিক্ষিকাকে জড়িয়ে অধ্যক্ষ মোহাম্মদ জোয়াহেরুল ইসলাম মোল্লার বিরুদ্ধে মিথ্যা অপবাদের ঘটনায় প্রতিবাদে কলেজ ক্যাম্পাসে পাল্টা-পাল্টি সমাবেশ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার দুপুরে কলেজের শিক্ষার্থী ও এলাকাবাসীর উদ্যোগে  এ মিছিল ও সমাবেশে আয়োজন করা হয়।

এর আগে সোমবার সকালে কলেজের প্রভাষক শিউলী বেগমকে যৌন হয়রানির অভিযোগ এনে অধ্যক্ষের বিরুদ্ধে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল বের করে শিক্ষার্থীরা।মিছিল শেষে শিক্ষার্থীরা প্রায় এক ঘন্টা গফরগাঁও-ময়মনসিংহ সড়ক অবরোধ করে রাখে।এদিকে কলেজেরে অধ্যক্ষের বিরুদ্ধে মিথ্যা অপবাদ ছড়ানোর প্রতিবাদে ঔশিক্ষিকার বিরুদ্ধে মঙ্গলবার সকালে ক্যাম্পাসে পাণ্টা-পাল্টি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শিক্ষার্থী ও এলাকাবাসীরা।সমাবেশ বক্তব্য রাখেন,কলেজ ব্যবস্থাপনা কমিটির শিক্ষানুরাগী ছিদ্দিকুর রহমান দিলিপ,বিদ্রোশাহী আব্দুল মান্নান পল্টন,আশরাফ ছিদ্দিকী,রফিকুল ইসলাম,শিক্ষার্থী হান্নান শেখ,মোঃ রাতিন,আরিফুজাসাসান প্রমূখ।

প্রভাষক শিউলি বেগম বলেন,দীর্ঘদিন যাবত অধ্যক্ষ স্যার আমাকে আশালীন আচরন করে আসছিল।স্যার আমাকে নান ভাবে বিরক্ত করেন।এব্যাপারে কলেজের অধ্যক্ষ মোহাম্মদ জোয়াহেরুল ইসলাম মোল্লা অভিযোগ অস্বীকার করে বলেন,আমি ঔশিক্ষিকাকে কলেজ ফাঁকিসহ ও নানা অন্যায় আবদারে সুযোগ সুবিধানা না দেওয়ার কারণে আমার বিরুদ্ধে মিথ্যা অববাদ ছড়ানো হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই