তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে মাদ্রাসার পরিত্যক্ত কক্ষ থেকে ছাত্রের লাশ উদ্ধার

রাণীনগরে মাদ্রাসার পরিত্যক্ত কক্ষ থেকে ছাত্রের লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
নওগাঁর  রাণীনগর বেতগাড়ী এলাকার ঘোষগ্রাম নুরানী হাফেজিয়া মাদ্রাসা থেকে মোঃ সিজান (১৭) নামের এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ মঙ্গলবার (২১ নভেম্বর ) সকাল ৭ টার দিকে লাশ লাশ উদ্ধার করে পুলিশ। সিজান উপজেলার ঘোষগ্রামের ডা: আব্দুর বারিকের ছেলে। সে ঘোষগ্রাম নুরানী হাফেজিয়া মাদ্রাসার কিতাব বিভাগের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা, প্রতিদিনের মতই মাদ্রাসার ক্লাস শেষে সিজান সোমবার রাতে বাড়িতে যায় কিন্তু অনেক রাত হওয়ার পরেও সিজান বাড়িতে না যাওয়ার কারণে তার বাড়ির লোকজন মাদ্রাসায় আসে সিজানকে খুজতে।  খোজা খুজির এক পর্যায়ে আজ সকালে মাদ্রাসার  একটি পরিত্যক্ত ঘরে সিজানের হাত-পা বাধা ঝুলন্ত লাশ দেখতে পায় তারা। পরে থানায় খবর দিলে পুলিশ মঙ্গলবার সকালে সিজানের লাশ উদ্ধার করে। স্থানীয়রা আরো জানান, কোন কারণে সিজানকে হত্যা করে মাদ্রাসার এই পরিত্যক্ত কক্ষে ঝুলিয়ে রাখা হয়েছে।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এ এস এম সিদ্দিকুর রহমান জানান, খবর পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মাদ্রাসার ৪ জন ছাত্রকে থানায় নিয়ে আসা হয়েছে। ওসি আরো জানান, সিজানের লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই