তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বের জের ধরে মারপিট,আহত ৬

রাণীনগরে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বের জের ধরে মারপিট,উভয় পক্ষের আহত ৬
[ভালুকা ডট কম : ২১ নভেম্বর]
নওগাঁর রাণীনগরে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বের জের ধরে মারপিটে উভয় পক্ষের ৬ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার উপজেলার কালিগ্রাম ইউনিয়নের কালিগ্রাম খন্দকার পাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। এঘটনায় স্বামী-স্ত্রী, শ্বশুর-শাশুরি ও মেয়ের দুই ভাইসহ ৬ জন গুরুত্বর আহত হয়ে রাণীনগর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা, প্রায় ২০বছর আগে উপজেলার আমগ্রাম গ্রামের মৃত-লোকমান আলী খাঁনের মেয়ে মোছা: শিল্পীর সাথে কালিগ্রাম খন্দকার পাড়া গ্রামের মো: সুকুর উদ্দিন মৃধার ছেলে মো: ইউনুছ মৃধার সাথে বিয়ে হয়। গত (১৮ নভেম্বর) শনিবার সকালে শিল্পীর শাশুরির সাথে পারিবারিক বিষয়ে কথা কাটাকাটি হওয়ার এক পর্যায়ে শিল্পীর স্বামী শিল্পীকে চড় থাপ্পর মারে। স্বামী কর্তৃক শিল্পীকে মারপিটের কথা শিল্পী তার বাবার বাড়িতে জানালে বোনকে মারপিট করার কারণে শিল্পির দুই ভাই মো: ইদ্দিস আলী ও মো: নরুল ইসলাম বোনের বাড়িতে আসে। সেখানে এসে বোনের স্বামীর পরিবারের লোকজনের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে শিল্পীর ভাইয়েরা ইউনুছ মৃধার পরিবারের লোকজনদের মারপিট করে। এই ঘটনার এক পর্যায়ে দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই সংঘর্ষে ইউনুছ মৃধাসহ তার মা জোবেদা বিবি, বাবা সুকুর আলী মৃধা এবং শিল্পী ও তার দুই ভাইসহ উভয় পক্ষের ৬ জন গুরুত্বর আহত হন। ঘটনাস্থল থেকে উদ্ধার করে আহতদের রাণীনগর সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ.এস.এম সিদ্দিকুর রহমান জানান, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই