তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় একুশে পরিষদের রোকেয়া দিবস পালিত

নওগাঁয় একুশে পরিষদের রোকেয়া দিবস পালিত
[ভালুকা ডট কম : ০৯ ডিসেম্বর]
বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে নওগাঁয় নারী জাগরনের অগ্রদূত মহিয়সি বেগম রোকেয়া ১৩৭ তম জন্ম ও ৮৫ তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার দুপুর ১২টায় নওগাঁ বিএমসি মহিলা কলেজে একুশে পরিষদ নওগাঁ নারী হ্যান্ডবল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় বদলগাছী নারী হ্যান্ডবল দল ৬-০ গোলে নওগাঁ বিএমসি মহিলা কলেজকে পরাজিত করে।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ ওহিদুর রহমান,  নওগাঁ বিএমসি মহিলা কলেজের অধ্যক্ষ মাহফিজুর রহমান বাবু, প্রবীন ব্যক্তি রেজাউল ইসলাম, সংগঠনের উপদেষ্টা অধ্যাপক তৌহিদ আহমদ, ময়নুল হক দুলদল, সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খান, বিন আলী পিন্টু, সভাপতি অ্যাড. ডিএম আব্দুল বারী, সাধারন সম্পাদক এমএম রাসেল, সহ-সাধারণ সম্পাদক নাইস পারভীন, রফিকুদ্দৌলা রাব্বী, ক্রীড়া সংগঠক রজত গোস্বামী ও সুলতান আলী কবির প্রমূখ।

পরে নওগাঁর গর্বিত চারজন নারী এবং দলগাছীর নারী হ্যান্ডবল দলকে সংবর্ধিত করা হয়। সংবর্ধিত হলেন, ক্রীড়ায় ডলি সরকার, সাহিত্যে রেশমা পারভীন, সমাজসেবায় তসলিমা ফেরদৌস ও সংগঠক রাবেয়া খাতুন বেলি এবং বদলগাছির নারী হ্যান্ডবল দলের পুরো ১৮ সদস্যের সংবর্ধনা প্রদান করা হয়। প্রত্যেককে ক্রেস্ট ও পুষ্পমাল্য প্রদান করা হয়। সকালে শোভাযাত্রা সরকারি বিএমসি মহিলা কলেজ থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই