তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে আমন চাল সংগ্রহ অভিযান শুরু

গৌরীপুরে আমন চাল সংগ্রহ অভিযান শুরু
[ভালুকা ডট কম : ১১ ডিসেম্বর]
ময়মনসিংহের গৌরীপুর খাদ্যগুদামে সরকারিভাবে চলতি আমন মৌসুমে সিদ্ধ চাল সংগ্রহ অভিযান শুরু হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) বিকেলে আনুষ্ঠানিকভাবে এ চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য শস্যসংগ্রহ কমিটি ও মিল মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেন জুয়েল, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ সাইদুর রহমান, ভারপ্রাপ্ত খাদ্য গুদাম কর্মকর্তা ইসরাত আহমেদ বাবেল, উপজেলা মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক আলী আকবর আনিছ, সদস্য দেলোয়ার হোসেন দুলাল, গৌরীপুর প্রেসক্লাবের সভাপতি বেগ ফারুক আহাম্মেদ, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, মিল মালিক সমিতির সদস্য শ্যামল বসাক, সালেহ উদ্দিন আহমেদ উজ্জল, আঞ্জুমারা বেগম, সাংবাদিক কমল সরকার, হুমায়ূন কবির প্রমুখ।

গৌরীপুর ভারপ্রাপ্ত খাদ্যগুদাম কর্মকর্তা ইসরাত আহমেদ বাবেল জানান, ২০১৭-১৮ ইং অর্থ বছরে এ উপজেলায় ৩৯ টাকা কেজি দরে ২৭শ ৯৩ মেঃ টন সিদ্ধ চাল ক্রয়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। এতে স্থানীয় পনের জন মিলার চুক্তিবদ্ধ হন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই