তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে ‘নিউজ টাঙ্গাইলের’ ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সখীপুরে ‘নিউজ টাঙ্গাইলের’ ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
[ভালুকা ডট কম : ১৩ ডিসেম্বর]
‘দেশের সর্বশেষ সংবাদ জানতে সঙ্গে থাকুন’ স্লোগানে টাঙ্গাইলের অন্যতম পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘নিউজ টাঙ্গাইলের’ ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সখীপুর উপজেলার পরিষদ সভাকক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও কেক কাটা হয়।নিউজ টাঙ্গাইলের সম্পাদক এম সাইফুল ইসলাম শাফলুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সখীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শওকত সিকদার। অনুষ্ঠান উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমি সরকার রাখী।

এ সময় উপজেলা আ.লীগের সভাপতি কুতুব উদ্দিন আহম্মেদ, তাসিন ফাউন্ডেশনের চেয়ারম্যান সরকার মোহাম্মদ আরিফুজ্জামান ফারুক, ভাইস চেয়াম্যান সিকার মুহাম্মদ সবুর রেজা, চলচিত্র পরিচালক জাফর আল মামুন, সখীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনামুল হক, প্রথম আলোর সখীপুর প্রতিনিধ ইকবাল গফুর, দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি ফজলুল হক বাপ্পা, ইত্তেফাক প্রতিনিধি মামুন হায়দার, যায়যায়দিন সংবাদদাতা সাজ্জাতদ লতিফ, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি মোজাম্মেল হক সজলসহ উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, সখীপুর প্রেস ক্লাবের সকল সাংবাদিক এবং নিউজ টাঙ্গাইলের সাথে সম্পৃক্ত সকল সদস্যরা উপস্থিত ছিলেন। রাতে আতশবাজির মধ্যদিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী সমাপ্ত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই