তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবিতে সড়ক দুর্ঘটনায় আহত-২

রাবিতে সড়ক দুর্ঘটনায় আহত-২
[ভালুকা ডট কম : ১৩ ডিসেম্বর]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) প্রাইভেট কারের সাথে রিক্সার সংঘর্ষে আহত হয়েছে দুই জন। বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসভবনের সামনে এ ঘটনা ঘটে। বর্তমানে আহতরা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, আহত পরীক্ষার্থী নুরুন্নাহার ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ভাইভা দিতে এসেছিল। তার বাড়ি গাইবান্ধা জেলায়। প্রত্যক্ষদর্শীরা বলেন, সকালে বিশ্ববিদ্যালয়ের ‘এ ইউনিটের’ ভাইভা দিতে রিক্সায় করে শহীদুল্লাহ কলা ভবনে যাচ্ছিলেন এক পরীক্ষার্থী। এসময় বিপরীত প্রান্ত থেকে দ্রুত বেগে আসা একটি প্রাইভেট কার রিক্সাটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন নুরুন্নাহার। এ ঘটনায় রিক্সাচালক বাচ্চুও গুরুতর আহত হয়। পরে তাদেরকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হয়। এসময় অবস্থা আশঙ্কাজনক হলে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছে।

এব্যাপারে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, এ ঘটনা শোনার পর আহত শিক্ষার্থী ও রিক্সাচালককে মেডিকেলে ভর্তি করা হয়। অন্যদিকে প্রাইভেট কার ও রিক্সাকে মতিহার থানায় জব্দ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই