তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বদলগাছীতে মাদক ব্যবসায়ী আটক

বদলগাছীতে মাদক ব্যবসায়ী আটক
[ভালুকা ডট কম : ০২ জানুয়ারী]
নওগাঁর বদলগাছী উপজেলা থেকে অভিযান চালিয়ে ইয়াবাসহ কাসেম মন্ডল (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা। সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার হাকিমপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। মাদক ব্যবসায়ী কাসেম মন্ডল উপজেলার সাগরপুর গোয়ালাপাড়া গ্রামের শরিফ উদ্দিন মন্ডলের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রফিক বলেন, পুলিশ সুপার ইকবাল হোসেনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলার হাকিমপুর গ্রামে অভিযান পরিচালনা করে ডিবি পুলিশের সদস্যরা। এসময় মৌলভি আব্দুস সালাম নামে ব্যাক্তির বাড়ির সামনে পাকা রাস্তার পাশ থেকে কাসেম মন্ডলকে ৫১ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। ঘটনায় বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার মধ্যে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই