তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় সিএইচসিপিদের অবস্থান কর্মসূচী

চাকরি জাতীয় করণের দাবীতে
নওগাঁয় সিএইচসিপিদের অবস্থান কর্মসূচী
[ভালুকা ডট কম : ১৫ জানুয়ারী]
চাকরি জাতীয় করণের দাবীতে নওগাঁয় সিএইচসিপিদের অবস্থান কর্মসূচী পালিত হয়েছে। সোমবার দিন ব্যাপী নওগাঁ সদর উপজেলা সিএইচসিপি এসোসিয়েশনের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সামনে এ কর্মসূচী পালন করা হয়।

এসময় সদর উপজেলা সিএইচসিপি এসোসিয়েশনের সভাপতি এটিএম কামরুল হাসানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি মাহাবুব শামীম, সহ-সভাপতি আমিনা খাতুন, সাধারন সম্পাদক জহরুল ইসলাম, সহ-সাধারন সম্পাদক আবু জর গিফারী, কোষধ্যক্ষ শারমিন সুলতানা, সাংগঠনিক সম্পাদক নাহিদ হোসেন, সহ-সাংগঠনিক আইনুল হক, প্রচার ও দপ্তর সম্পাদক চঞ্চল মাহামুদ, মহিলা বিষয়ক সম্পাদক আনজিদা আকতার সহ সংগঠনের সকল সদস্য।

এসময় বক্তারা ‘শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রান’ এই শ্লোগানকে বাস্তব রুপ দিতে অতি দ্রুত সিএইচসিপিদের চাকরি জাতীয় করণের দাবী জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই