তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে পৃথক কর্মসুচীতে শহীদ জিয়ার জন্মবার্ষিকী পালন

গৌরীপুরে পৃথক কর্মসুচীতে শহীদ জিয়ার জন্মবার্ষিকী পালন
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
স্বাধীনতার ঘোষক বহুদলীয় গণতন্ত্রের প্রর্বতক সাবেক রাষ্টপতি শহীদ জিয়াউর রহমানের ৮২ তম জন্মবার্ষিকীতে গৌরীপুরে বিএনপি,জেলা উত্তর যুবদল,জিসাস ও ছাত্রদলের  উদ্যোগে শুক্রবার আলোচনা সভা ও মরহুমের রুহের মাগফিরাত কামনায় এবং বিএনপির চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়া ও ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনায় দোয়া মাহফিলের মধ্য দিয়ে পৃর্থক পৃর্থক কর্মসুচীতে দিবসটি পালন করে।

জেলা উত্তর যুবদলের সাধারন সম্পাদক শামছুল হক ভিপি শামছুর নেতৃত্বে দাড়িয়াপুরে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে। এসময় উপস্থিত ছিলেন গৌরীপুর সরকারী কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি যুবদল নেতা সৈয়দ তৌফিকুল ইসলাম, ওয়াইজুল হক বিপ্লব,আব্দুস ছাত্তার ,মোঃ সোহেল রানা মেম্বার, ইলিয়াস উদ্দিন, মাসুদ মেম্বার,আলীম মেম্বার,সিটি মাসুদ, সাহেব আলী, শাহজাহান ,শহীদ, হুমায়ুন, রফিকুল, মজিবুর, রাসেল, কাঞ্চন,মাজহারুল, ইফতেখার, সুজন,মোজাম্মেল হক রাসেল,রোকন,আলম বিএনপি নেতা আব্দুস ছাত্তার প্রমুখ। অপরদিকে মোলাকান্দি গ্রামে বিএনপি নেতা এমএ ছাত্তার মাস্টারের সভাপতিত্বে দোয়া মাহফিল শেষে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক জিয়াউল আবেদীন জিলু,পৌর বিএনপির যুগ্ম আহবায়ক নিজাম উদ্দিন সরকার,শাহজাহান কবির হিরা,হারুন সরকার,উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক, এমএ বাশার ঝুলন, যুব নেতা হুমায়ুন কবির, শওকত, মোতালেব, সুমন, ছাত্রদল নেতা মানিক,নাজমুল,বিপুল,স্বাধীন প্রমুখ।

অন্যদিকে কলতাপাড়ায় ডৌহাখলা ইউনিয়ন বিএনপির সভাপতি এমএ হান্নান ও সাধারন সম্পাদক শমর আলী মেম্বারের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পৌর বিএনপির যুগ্ম আহবায়ক প্রেসক্লাবের সাবেক সভাপতি বেগ ফারুক আহম্মেদ ও শাহজাহান কবির হিরা। সন্ধ্যায় পৌর এলাকার শান্তিবাগে স্বেচ্ছা সেবক দল ও জিসাসের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা উত্তর জিসাসের আহবায়ক আতাউর রহমান আল আমিন, যুগ্ম আহবায়ক মোতালেব হোসেন লিটন, আলমগীর কায়সার,উপজেলা বিএনপির যুগ্ম আহবাযক হাবিবুল ইসলাম খান শহীদ.পৌর বিএনপির যুগ্ম আহবায়ক ও স্বেচ্ছাসেবক নেতা আলী আকবর আনিস পৌর ছাত্রদলের সহসভাপতি শাকিব মুন্সী,উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি নুরুজ্জামান সোহেল,কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক আব্দুল কাদির প্রমুখ । এছাড়াও  গৌরীপুর পৌর এলাকায় পৌর ছাত্রদল সভাপতি তাজিজুল ইসলাম রাঙ্গা উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই