তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে নগদ টাকাসহ ১১ জুয়ারি আটক

হালুয়াঘাটে নগদ টাকাসহ ১১ জুয়ারি আটক
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
হালুয়াঘাটে শুক্রবার দিবাগত রাতে বাঘাইতলাগামী রাস্তায় পশ্চিম মনিকুড়া গ্রামের আঃ জব্বারের দোকানে লুডু দিয়ে জুয়া খেলা অবস্থায় পশ্চিম মনিকুড়া গ্রামের রফিকুল ইসলাম, সুজন,নাজমুল, শাহীন মিয়া, নিজাম উদ্দিন,কাজিম উদ্দিন,আতাউর রহমান, সোরহাব,দেলোয়ার হোসেন,আঃ জব্বার ও চাঁন মিয়াকে নগদ ১৭ হাজার ৪৪ টাকাসহ ১১ জুয়ারিকে আটক করে থানা পুলিশ।

জানা যায়, হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম মিঞার নেতৃত্বে এসআই,কমল কুমার রায়, হুমায়ুন,এএসআই আসকরুল,মাহাবুবসহ সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিত্বে দোকানে লুডু দিয়ে জুয়া খেলা অবস্থায় নগদ টাকাসহ ১১ জুয়ারিকে আটক করেন। এ ঘটনায় এসআই কমল কুমার রায় আটককৃত জুয়ারিদের বিরুদ্ধে বঙ্গীয় জুয়া আইনের ১৮৬৭ এর বিভিন্ন ধারায় মামলা দায়ের করেন। যাহার নং-৯।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম মিঞা বলেন, নগদ টাকাসহ আটককৃত ১১ জুয়ারিকে আদালতে প্রেরণ করেছেন। জুয়ারিদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই