তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বিএনপি নেতা এম ইকবাল হোসাইনের গণসংযোগ

গৌরীপুরে বিএনপি নেতা এম ইকবাল হোসাইনের গণসংযোগ
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসাইন শনিবার (২০ জানুয়ারি) নিজ নির্বাচনী এলাকা ময়মনসিংহ-৩ গৌরীপুরে দলের স্থানীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষের সাথে গনসংযোগ করেন।

এসময় সঙ্গে ছিলেন গৌরীপুর পৌর বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন খান, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক এডভোকেট সোবহান সুলতান, জেলা ওলামাদলের সভাপতি এম.এ সাত্তার, গৌরীপুর পৌর বিএনপির যুগ্ন আহবায়ক শাহজাহান কবির হীরা, উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক শামছুল হক সামছু, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান মাহফূজ, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাবেক ছাত্রদল নেতা তৌহিদুল ইসলাম তৌফিক, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এমদাদুল হক খোকন, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক এম বাশার ঝুলন, পৌর ছাত্রদলের সভাপতি তাজিজুল ইসলাম রাঙ্গা প্রমুখ।

ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসাইন সাংবাদিকদের জানান, নির্বাচনী পরিবেশ সৃষ্টি হলে বিএনপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহন করবে। তিনি ওইদিন এ উপজেলার পৌরসভা ও ২নং গৌরীপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গনসংযোগ করেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই