তারিখ : ২২ অক্টোবর ২০১৮, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকার সোহাগ বাঁচতে চায়,বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন

একটি মানবিক আবেদন
ভালুকার সোহাগ বাঁচতে চায়,বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
ভালুকা পৌর এলাকার ২ নং ওয়ার্ডের দরিদ্র আব্দুস সাত্তারের ছেলে সোহানুর রহমান সোহাগ দীর্ঘদিন ধরে কুলন ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। দরিদ্র পিতা-মাতার পক্ষে ব্যায় বহুল চিকিৎসা করা সম্ভব না হওয়ায় বিভিন্ন জনের কাছ থেকে প্রাপ্ত সাহায্যের টাকা দিয়ে চিকিৎসা চালানো হচ্ছে।

কিছুদিন পূর্বে ঢাকা মহাখালী ক্যান্সার হাসপাতালে ১২ দিন চিকিৎসা নেয়। পরবর্তীতে ময়মনসিংহ মেডিকেলে ৮ দিন চিকিৎসাধীন অবস্থায় অপারেশন করা হয়। কেমু তেরাপির জন্য ২০ জানুয়ারী ময়মনসিংহ মেডিকেল হতে ঢাকায় রেফার্ড করা হলে টাকা না থাকায় তাকে বাড়ীতে নিয়ে আসা হয়। এ অবস্থায় তার চিকিৎসা অনিশ্চিত হয়ে পরেছে। সোহাক বাঁচতে চায়, সে দেশের দয়ালু বিত্তবান সকল মানুষের কাছে সাহায্যের আবেদন জানিয়েছে। তার মাতা ফজিলা আক্তারের মোবাইল নম্বর ০১৭৯৭০১২৬৪৬, ০১৭১২৭৫৮৬৭১ (বিকাশ)।  





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই