তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অষ্টম শ্রেণীর ছাত্রীর রহস্য মৃত্যু,লাশ উদ্ধার

ভালুকায় অষ্টম শ্রেণীর ছাত্রীর রহস্য মৃত্যু,লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
ভালুকায় অষ্টম শ্রেণীর এক ছাত্রীর রহস্য জনক লাশ উদ্ধার করা হয়েছে । রবিবার দুপুরে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ভালুকা মডেল থানা পুলিশ ওই স্কুল ড্রেস পড়া অবস্থায় এক ছাত্রীর লাশ উদ্ধার করে।

পুলিশ ও তার পরিবার সূত্রে জানাযায়, উপজেলার গোয়ারী ভাওয়ালিয়াবাজু বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী গোয়ারী গ্রামের নন্দ দাসের মেয়ে অন্যন্যা দাস(১৩)। সে সকাল ৯টায় স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। সে স্কুলে না গিয়ে তার বড় বোনের শশুর বাড়ি উপজেলা হাজির বাজার যাওয়ার জন্য ভালুকা বাসস্ট্যান্ড হতে একটি লেগুনা গাড়িতে ওঠে। গাড়ির চালক তাঁকে গন্তব্যে না নামিয়ে আরও সামনে দুই কিঃমিঃ দূরে মহা-সড়কের মেহেরাবাড়ি নামক স্থানে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে যায়। স্থানীয়রা উদ্ধার করে তাঁকে হবিরবাড়ি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে থেকে তাঁকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত ডাক্তার অন্যন্যাকে মৃত বলে ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীভর্তি একটি লেগুনাগাড়ি থেকে মেয়েটিকে মেহেরাবাড়ী এলাকায় সড়কের পাশের্ ফেলে রেখে যায়। মেয়েটির পড়নে স্কুল ড্রেস ও সাথে একটি ব্যাগ ছিল। ব্যাগের ভিতর একটি ফ্যামেলি ছবি ছিল। ছবি দেখে নিহতের বোন জামাই নয়নকে সনাক্ত করা হয়। নয়ন এসে অন্যন্যাকে সনাক্ত করে।পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ রির্পোট লিখা পর্যন্ত পুলিশ এখনো নিহত বা মৃতের কারন খোঁজে বের করতে পারেনি।

অন্যন্যা দাসের পিতা নন্দ দাস ভালুকা ডট কম কে জানান,আমি বাইরে কাজে যাই,আর অন্যন্যা সকালে বাড়ি থেকে বের হয়ে যায় স্কুলে যাওয়ার জন্যে। পরে মেয়ের জামাই নয়ন বাড়িতে ফোন করে জানায় অন্যন্যা অসুস্থ্য হাসপাতালে এসে দেখি আমার মেয়ের মৃত দেহ।

গোয়ারী ভাওয়ালিয়াবাজু বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজ উদ্দিন জানান, মেয়েটি তাঁর প্রতিষ্ঠানের ৮ম শ্রেনীতে অধ্যয়নরত। ঘটনার দিন (রবিবার)সে স্কুলের আসেনি।হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার ভালুকা ডট কম কে বলেন,মেয়েটি মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

ভালুকা মডেল থানার এস,আই নবী হোসেন ভালুকা ডট কম কে জানান,স্কুল ছাত্রী অন্যন্যার বিষয়টি নিয়ে আমরা অনুসন্ধান করছি। এটি স্বাভাবিক মৃত্যু না অন্য কিছু এখনো পর্যন্ত কোন সিদ্ধান্তে পৌঁছতে পাড়িনি। আমি হাসপাতালে গিয়েছি ডাক্তারের সাথে কথা বলেছি। এখন অন্যন্যাদের গ্রামের বাড়ি গোয়ারী এলাকায় যাচ্ছি। বিষয়টি আমরা খুব গুরুত্ব সহকারে তদন্ত করছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই