তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর সহনাটিতে আ’লীগের সদস্যপদ নবায়ন কর্মসূচীর উদ্বোধন

গৌরীপুর সহনাটিতে আ’লীগের সদস্যপদ নবায়ন কর্মসূচীর উদ্বোধন
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
গৌরীপুর উপজেলার ৫নং সহনাটি ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে সহনাটিতে আ’লীগের সদস্যপদ নবায়ন ও প্রাথমিক সদস্য পদে অন্তর্ভূক্তিকরণ কর্মসূচী শুরু হয়েছে। রবিবার (২১ জানুয়ারী) বিকেলে এ কর্মসূচীর উদ্বোধন করেন প্রবীন আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহামেদ এমপি।

সহনাটি ইউনিয়ন আ’লীগের সভাপতি রুহি দাস আচার্য্যরে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোশারফ হোসেনের সঞ্চালনায় এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষণ দাস, যুগ্ন সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম মিন্টু, ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ডাঃ মতিউর রহমান, জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাসার, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, গৌরীপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই