তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদযাপন

রাণীনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদযাপন
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
“বাড়াবো প্রাণিজ আমিষ গড়বো দেশ স্বাস্থ্য মেধা সমৃদ্ধির বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর রাণীনগরে ৬দিন ব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ-২০১৮ (২০-২৫ জানুয়ারী)  যথাযোগ্য মর্যাদায় উদযাপন করা হয়েছে। সোমবার উপজেলা প্রাণিসম্পদ দপ্তর সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করে।

এ উপলক্ষে সকালে উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে উপজেলা সভাকক্ষে নির্বাহী কর্মকর্তা সোনিয়া বিনতে তাবিবের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, উপজেলা আ’লীগের সম্পাদক মফিজ উদ্দিন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আবু তালেব, কৃষি কর্মকর্তা কৃষিবিদ এসএম গোলাম সারওয়ার, মহিলা বিষয়ক কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, যুব উন্নয়ন কর্মকর্তা আশিষ কুমার ঘোষ, খাদ্য কর্মকর্তা মোহাজের হোসেন, পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু মুসা মোহাম্মদ হাসান, ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু, আবুল হাসনাত খাঁন হাসান, মুজিবর রহমান প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই