তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় ছাত্রদলের ৩ টি ইউনিয়ন কমিটি বিলুপ্ত

মনপুরায় ছাত্রদলের ৩ টি ইউনিয়ন কমিটি বিলুপ্ত
[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী]
ভোলার মনপুরায় ছাত্রদলের ৩ টি ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার উপজেলা ছাত্রদলের সভাপতি শাহজালাল (আল আমিন) ও সাধারন সম্পাদক নুর আলম শামীম প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানা যায়।

উক্ত সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয় যে,বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এর গঠনতন্ত্র মোতাবেক মনপুরা উপজেলা ছাত্রদলের অধিনস্ত ১ নং মনপুরা ইউনিয়ন, ৩ নং উত্তর সাকুচিয়া ইউনিয়ন ও ৪নং দক্ষিন সাকুচিয়া ইউনিয়ন ছাত্রদলের কমিটির মেয়াদ উত্তীর্ন হওয়ায় ছাত্রদলকে আধুনিক, যুগোপযোগী ও আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য ঢেলে সাজানোর লক্ষে উক্ত কমিটিগুলো বিলুপ্ত ঘোষনা করা হলো। এবং অতি সত্ত্বর গনতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচনের মাধ্যমে নতুন গঠন করা হবে। পরবর্তী কোন নির্দেশ না দেয়া পর্যন্ত এই আদেশ বলবত থাকবে।

এব্যাপারে উপজেলা ছাত্রদল সভাপতি শাহজালাল আল আমীন জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের মনপুরা উপজেলার ৩ টি ইউনিয়নের ছাত্রদলের কমিটির মেয়াদ উত্তীর্ন হওয়ায় উক্ত তিনটি ইউনিয়ন কমিটি বিলুপ্ত করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই