তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৮, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘিতে এসএসসি ও সমমান পরীক্ষায় ২২৯৭জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে

আদমদীঘিতে এসএসসি ও সমমান পরীক্ষায় ২২৯৭জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে
[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী]
আগামী ১ ফেব্রুয়ারী সারাদেশে এক যোগে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হবে। এবার আদমদীঘি উপজেলার ৪১টি মাধ্যমিক, ভোকেশনাল ও মাদরাসার ২হাজার ২শত ৯৭জন পরীক্ষার্থী ৫টি কেন্দ্রের মাধ্যমে অংশ নিচ্ছে। এরমধ্যে ১হাজার ১শত ২১জন ছাত্র ও ১হাজার ১শত ৭৬জন ছাত্রী রয়েছে। সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে পরীক্ষা গ্রহনের জন্য ইতিমধ্যেই ৫টি কেদ্রেনই সকল প্রস্ততি সম্পন্ন হয়েছে বলে উপজেলা একাডেমিক সুপারভাইজার জায়েদুল ইসলাম জানান।

সুত্রমতে জানাযায়, আদমদীঘি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এসএসসি পরীক্ষার্থী ৬৫৭জনের মধ্যে ২৭৫জন ছাত্র ও ৩৮২জন ছাত্রী, একই কেন্দ্রে ভোকেশনাল শাখায় ১৮২জন পরীক্ষার্থীর মধ্যে ১২৬ ছাত্র ও ৫৬জন ছাত্রী । বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩৬৭জন পরীক্ষার্থীদের মধ্যে ২০৭জন ছাত্র, ১৬০ জন ছাত্রী, সান্তাহার বিপি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৪৩৯জন পরীক্ষার্থীর মধ্যে ৮৫জন ছাত্র ও ৩৫৪জন ছাত্রী, সান্তাহার হার্ভে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩৬৪জন পরীক্ষার্থীর মধ্যে ২৮৩জন ছাত্র ও ৮১জন ছাত্রী এবং আদমিয়া ফাজিল মাদরাসা কেন্দ্রে ২৮৮জন পরীক্ষার্থীর মধ্যে ১৪৫জন ছাত্র ও ১৪৩জন ছাত্রী পরীক্ষায় অংশ গ্রহন করবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই