তারিখ : ২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

হালুয়াঘাটে মাধ্যমিক পরীক্ষায় অংশ নিচ্ছে ৩৬৩২ জন শিক্ষার্থী

হালুয়াঘাটে মাধ্যমিক পরীক্ষায় অংশ নিচ্ছে ৩৬৩২ জন শিক্ষার্থী
[ভালুকা ডট কম : ৩১ জানুয়ারী]
১ ফেব্রুয়ারী অনুষ্ঠিত মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষায় মাদ্রাসা, কারিগরী ও মাদ্যমিক বিদ্যালয় মিলে হালুয়াঘাটে মোট ৩৬৩২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস জানায়, এইবার হালুয়াঘাটে মোট চারটি ভেন্যু যথা ধারা উচ্চ বিদ্যালয় ভেন্যুতে ৭২২ জন, হালুয়াঘাট আদর্শ উচ্চ বিদ্যালয় ভেন্যুতে ২২৩৪ জন, ডিএস দাখিল মাদ্রাসা ভেন্যুতে ৫৩২ জন ও কুতিকুড়া কারিগরী টেকনিক্যাল কলেজ ভেন্যুতে ১৪৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিবে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ জানান, এইবার পরীক্ষার কেন্দ্রে আধ ঘন্টা পুর্বেই পরীক্ষার্থীকে কেন্দ্রে প্রবেশ করতে হবে। কোন শিক্ষার্থী ও দায়িত্বরত শিক্ষক পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্রে মোবাইল ফোন নিতে পারবেনা। শুধুমাত্র কেন্দ্র সচিব মোবাইল ফোন ব্যাবহার করতে পারবে। এছাড়া অন্যান্য বারের চেয়ে এইবার বেশী কড়াকড়ি নিয়ম নীতি জারি করা হয়েছে বলে তিনি জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩২ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই