তারিখ : ১৪ ডিসেম্বর ২০১৮, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে এসএসসি পরিক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ৩২ জন শিক্ষার্থী

গৌরীপুরে এসএসসি পরিক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ৩২ জন শিক্ষার্থী
[ভালুকা ডট কম : ০১ ফেব্রুয়ারী]
শান্তিপূর্ণ পরিবেশে সারাদেশের ন্যায় ময়মনসিংহ গৌরীপুরে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারী) এস.এস.সি পরীক্ষা শুরু হয়েছে। শিক্ষামন্ত্রীর পূর্ব নির্দেশ অনুযায়ী সকাল সাড়ে ৯ টায় পরীক্ষার্থীরা কেন্দ্রে প্রবেশ করেছে। পরীক্ষা চলাকালীন সময়ে সাংবাদিকসহ প্রবেশাধিকার ছিলো সংরক্ষিত। সুনশান নিরবতায় সম্পন্ন হয়েছে বাংলা প্রথম পত্র পরীক্ষা। উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তার পরীক্ষার কেন্দ্র পরিদর্শন করেছেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম জানান- ২০১৮ সালে গৌরীপুরে সাতটি কেন্দ্রে এস.এস.সি পরীক্ষায় অংশ গ্রহণ করেছে ৪ হাজার ৫ শত ৩৩ জন ছাত্রছাত্রী, এর মধ্যে শ্যামগঞ্জ কেন্দ্রে পার্শ্ববতী উপজেলা তারাকান্দার রয়েছে ৪ শত ৩৯ জন। জেলারেল বোর্ডে ২ হাজার ৯ শত ৯৪, মাদ্রাসা বোর্ডে ৫ শত ৫১ ও কারিগরি বোর্ডে ৫ শত ৫৪ জন।

কেন্দ্রগুলো হচ্ছে- আর.কে সরকারি উচ্চ বিদ্যালয়, নুরুল আমীন খান উচ্চ বিদ্যালয়, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়, শাহগঞ্জ উচ্চ বিদ্যালয়, ইসলামাবাদ সিনিয়র মাদ্রাসা, শ্যামগঞ্জ ফাজিল মাদ্রাসা, সরকারি ভোকেশনাল স্কুল এন্ড কলেজ ও টেক্সটাইল ট্রেনিং ইনিস্টিটিউট। প্রথম দিন গৌরীপুরে মোট অনুপস্থিত রয়েছে ৩২ জন ছাত্রছাত্রী। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৪৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই