তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগর বাজার বণিক সমিতিরি ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

রাণীনগর বাজার বণিক সমিতিরি ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন
[ভালুকা ডট কম : ০৩ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগর বাজার বণিক সমিতিরি ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে মো: সারোয়ার হোসেন (বটু) ও সাধারণ সম্পদক পদে মো: খোকন নির্বাচিত হয়েছেন। শুক্রবার রাণীনগর বাজার বণিক সমিতির এই ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

এদিন সকাল থেকে রাণীনগর খেলোয়ার কল্যাণ সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে সমিতির ৩শত ৩১জন ভোটার ব্যাপক উৎসাহের মধ্যে দিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেন। নির্বাচনে নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন বণিক সমিতির উপদেষ্টা কাজী রবিউল ইসলাম। সহকারি নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ হারুনুর রশিদ, বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মনোয়ার হোসেন তোতা।

নির্বাচনে সভাপতি পদে মো: সারোয়ার হোসেন (বটু) ১শত ৬৬ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো: দুলাল হোসেন মৃধা পান ১শত ৩২টি ভোট। সাধারণ সম্পাদক পদে মো: খোকন ১শত ৬৯টি ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো: জাকির হোসেন ১শত ৬৪টি ভোট পান। এছাড়া কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন মো: শাহিন ইসলাম। ৩টি ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচিত হয়েছেন ১নং ওয়ার্ডে মো: এমদাদুল হক, ২নং ওয়ার্ডে মো: আব্দুল জলিল ও মো: শফিউল, ৩নং ওয়ার্ডের মো: সুমন হোসেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই