তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরন

নওগাঁয় প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরন
[ভালুকা ডট কম : ১১ ফেব্রুয়ারী]
খরিপ-১/২০১৮ মৌশুমে গ্রীস্মকালীন মুগ চাষের লক্ষে প্রণোদনার আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরনের শুভ উদ্বোধন নওগাঁর পত্নীতলায় উপজেলা কৃষি অধিদপ্তরের উদ্যোগে রবিবার উপজেলা পরিষদ চত্বরে করা হয়েছে।জাতীয় সংসদের হুইপ নওগাঁ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শহীদুজ্জামান সরকার এমপি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সহকারী কমিশসার (ভূমি) আব্দুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা কৃষিকর্মকর্তা প্রকাশ চন্দ্র সরকার। এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল গাফফার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু নির্মল কুমার ঘোষ, আব্দুল খালেক চৌধুরী, পত্নীতলা থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম সহ অন্যান্য কর্মকর্তা, কৃষি সম্প্রসারন কর্মকর্তা শাপলা খাতুন, উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা রেজাউল ইসলাম, ইউপি চেয়ারম্যানগন, সূধীজন, কৃষক প্রমূখ।

এসময় প্রতিজন কৃষককে ২.৫ কেজি মুগ ডালের বীজ সহ ১০ কেজি ডিএপি ও ১০ কেজি এমওপি সার সর্বমোট ১শ জন কৃষকের মাঝে প্রদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

কৃষি/শিল্প বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই