তারিখ : ২০ এপ্রিল ২০২৪, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে স্ত্রীর শরীরে গরম পানি ঢেলে নির্যাতন,স্বামী আটক

গৌরীপুরে স্ত্রীর শরীরে গরম পানি ঢেলে নির্যাতন,স্বামী আটক
[ভালুকা ডট কম : ১৯ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরে মেরে ফেলার উদ্দেশ্যে শুক্রবার (১৬ ফেব্রুয়ারী ) রাতে স্বামীর বিরুদ্ধে গরম পানি দিয়ে শরীর দগ্ধ করার অভিযোগ করেছে স্ত্রী রীতা চৌহান। জীবন বাঁচাতে রিতা চৌহান নদীতে ঝাঁপ দিলে এলাকাবাসী সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ঘটনার ৪দিন অতিবাহিত হলেও স্বামী ও তার পরিবারের লোকজন কেউ সোমবার (১৯ ফেব্রুয়ারী) পর্যন্ত ওই গৃহবধুর  খোঁজ খবর নেয়নি। বর্তমানে হাসপাতালের ফ্লোরে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন রীতা চৌহান।

হাসপাতাল সূত্র জানায়, একজন অটো চালক দগ্ধ রীতা চৌহানকে ওইদিন রাত সাড়ে ৯টার দিকে হাসপাতালের জরুরী বিভাগে রেখে যান। এরপর তাকে ভর্তি করে হাসপাতালের যেসব ওষুধ আছে-তা দিয়ে চিকিৎসা চলছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মো. রবিউল ইসলাম জানান, সোমবার তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিয়েছে। অভিভাবক না থাকায় উন্নত চিকিৎসার জন্য অন্যত্র পাঠানো যাচ্ছে না। এক্ষত্রে আমরা সর্বোচ্চ চিকিৎসা দিয়ে যাচ্ছি। 

খবর পেয়ে হাসপাতালে ছুটে যান উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও নারী উন্নয়ন ফোরামের সভাপতি রাবেয়া ইসলাম ডলি। উপজেলা সমাজসেবা অফিসার মো. ইসতিয়াক আহাম্মেদ সমাজসেবা অধিদপ্তরের রোগী কল্যাণ তহবিল থেকে রোগীর প্রয়োজনীয় ওষুধপত্রের ব্যবস্থা করে দেন। ইউএনও মর্জিনা আক্তার ও গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদ, অফিসার ইনচার্জ (তদন্ত) তারিকুজ্জামান নির্যাতিত নারীর পক্ষে আইনী পদক্ষেপ গ্রহণ করেন।

জানা গেছে,পূর্বধলা উপজেলার হারধলা গ্রামের মৃত কানাই চৌহানের কন্যা রীতা চৌহান জানায়, প্রেমের সম্পর্ক সূত্র ধরে প্রায় ১৩বছর পূর্বে বোকাইনগর ইউনিয়নের মমিনপুর গ্রামের শ্রীরাম চৌহানের পুত্র রিপন চৌহানের সাথে তার বিয়ে হয়। এ বিয়ে তার পরিবারের লোকজন ও রিপন চৌহানও মেনে নিতে চায়নি। রিতার অভিযোগ ভাসুর প্রহল্লাদ চৌহান ও শাশুড়ী কুসুমি চৌহান ষড়যন্ত্র করে তাকে জোরপূর্বক তাড়িয়ে দিতে চেয়েছিলো। শাশুড়ী, তার ছেলে প্রহল্লাদ ও প্রহল্লাদের স্ত্রী পুত্র মিলে একাধিকবার তার উপর নির্যাতন চালিয়েছে। রিতা বলেছে ঘটনার দিন শুক্রবার সন্ধ্যার পর তাকে মেরে ফেলতে স্বামী রিপন চৌহান ফুটন্ত গরম পানি তার শরীরে ঢেলে দেয়। এ সময় তার ভাসুর প্রহল্লাদ চৌহান, শাশুড়ী কুসুমী চৌহানও তার উপর নির্যাতন চালায়। সে জানায় দগ্ধ শরীরে বাঁচার জন্য বালুয়া নদীতে ঝাঁপ দিলে সেখান থেকে এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

এদিকে তার স্ত্রীর অত্যাচার নির্যাতনের বর্ণনা দিতে গিয়ে রিপন চৌহান জানায়, কয়েকদিন পরপরই স্ত্রী রিতা চৌহান আমাকে ও আমার মাকে শারীরিকভাবে নির্যাতন করে আসছিল। এ নিয়ে অসংখ্যবার সালিশও হয়েছে। তার ভাষ্য হচ্ছে রীতা চৌহান অশৃঙ্খল-কারো কথা মানে না।

এ প্রসঙ্গে ইউপি মেম্বার আজিজুল হক বলেন, রীতা চৌহানকে সামাজিকভাবে কয়েকদফা দেন-দরবারের করে স্বামী-স্ত্রী ও পরিবারের মাঝে আপোষ করে দেয়া হয়। তবে সে যে অশৃঙ্খল এ কথা স্বীকার করেন তিনি। এ দিকে রীতা চৌহানের বোন মনি চৌহান জানায়, তার বোনের ওপর বারবারই অত্যাচার-নির্যাতন চালানো হচ্ছে। এ বিষয়ে প্রহল্লাদ চৌহান জানায়, রিপন চৌহান তার ভাই হলেও রীতা চৌহান অশালীন আচারণ করায় তাদের সাথে কোন সম্পর্ক নেই তার।

গরম পানি ছুঁড়ে স্ত্রীর শরীর ঝলসে দেয়ার অভিযোগে রিপন চৌহানকে আটকের বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহাম্মদ। তিনি জানান, নির্যাতনের শিকার রীতা চৌহানের পরিবারের লোকজনকে খোঁজা হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই