তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-৪ আহত-২

গৌরীপুরে বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-৪ আহত-২
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
ময়মনসিংহ কিশোরগঞ্জ সড়কে গৌরীপুর উপজেলার রামগোপালপুর বাজার সংলগ্ন এলাকায় বাস সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকসহ ৪ জন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে। এছাড়া গুরুতর আহত হয় ২ জন যাত্রী। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) দুপুর ১ টার দিকে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন ময়মনসিংহের নান্দাইল উপজেলার উত্তর রসুলপুর গ্রামের আব্দুল কাদির মাস্টারের পুত্র সিএনজি চালক জহিরুল (৩৫), ঈশ্বরগঞ্জ উপজেলার পানান গ্রামের আবু তাহের’র পুত্র কলেজ ছাত্র  নাঈমুর আশরাফ রিয়াদ (২০), ফুলবাড়িয়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের কান্দুলিয়া গ্রামের তারিকুর রহমান শ্যামল (৩২) ও নেত্রকোনার কেন্দুয়া উপজেলার মরিচপুর গ্রামের মৃত আব্দুল গণি মাস্টারের পুত্র এনায়েতুজ্জামান হিরু (৪৮)। নিহতের স্বজনরা এ বিষয়ে নিশ্চিত করেছেন। গুরুতর আহত সিএনজি যাত্রীরা হলেন উল্লেখিত নিহত নাঈমুর রহমান রিয়াদের ভাই রুবায়েত আহমেদ বাবু (১৫) ও ঈশ্বরগঞ্জ উপজেলার আঠাবাড়ী ইউনিয়নের টিপরা গ্রামের হারুন (৪২)। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী রামগোপালপুর গ্রামের বাবুল মিয়ার পুত্র পারভেজ জানায় উল্লেখিত সময়ে কিশোরগঞ্জগামী শ্যামলা ছায়া ( ঢাকা মেট্রো-জ-১৪-০৪৪০) বাসের সাথে ময়মনসিংহগামী (ময়মনসিংহ-থ-১১-২৮৯৪) সিএনজিটি ক্রস করার সময় মুখোমুখি সংঘর্ষের ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলে সিএনজি চালকসহ ৪ জন যাত্রী নিহত হয় ও আহত হয় আরো ২ জন যাত্রী। তিনি বলেন সিএনজি চালকের ভুলের কারনে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। এ দুর্ঘটনায় কোন বাসযাত্রী আহত হয়নি।

এদিকে দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে ধুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজির ভেতর থেকে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা নিহত যাত্রীদের লাশ উদ্ধার করে। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহম্মদসহ সঙ্গীয় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান উক্ত সড়ক দুর্ঘটনায় নিহত ৪ জন যাত্রীর লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বাস ও সিএনজি জব্দ করা হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই