তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাবি অধ্যাপককে মারধরের ঘটনায় মামলা

রাবি অধ্যাপককে মারধরের ঘটনায় মামলা
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহযোগী অধ্যাপক এটিএম এনামুল জহিরকে মারধরের ঘটনায় ৮ আসামীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৪ টার দিকে রাজশাহী মহানগর মূখ্য হাকিম আদলতের বিচারক কুদরত ই খুদা এই হত্যাচেষ্টা মামলাটি আমলে নিয়েছেন বলে নিশ্চিত করেছেন মামলার বাদি রাজশাহী জর্জ কোর্টের এ্যাডভোকেট বজলে তৌহিদ আল হাসান (বাবলা)।

এবিষয়ে জানতে চাইলে মামলার বাদি এ্যাডভোকেট তৌহিদ আল হাসান বাবলা বলেন, শ্রদ্ধেয় শিক্ষকের উপর যে ন্যাক্কার জনক হামলা করা হয়েছে এবং আহত করা হয়েছে সে জন্য আসামীদের বিরুদ্ধে বাদি হয়ে দন্ডবিধির ৩৪২/৩২৫/৩২৬/৩০৭/১১৪/৩৪ ধারায় ৮ জনকে আসামী করে হত্যাচেষ্টা মামলাটি দায়ের করেছি। মহামান্য আদালাত আমার মামলাটি গ্রহণ করেছেন।

মামলার এজাহারে উল্লেখ করা আসামীরা হলেন, ইন্টার্ন ডাক্তার মেরি প্রিয়াঙ্কা, মির্জা কামাল হোসাইন, লুৎফর রহমান। এরা সবাই কলেজের ৫৩ তম এমবিবিএস ব্যাচের শিক্ষার্থী। আর অপর আসামীরা হলেন ইন্টার্ন চিকিৎসক রহমান আতিক, হিমেল শাহা (হিমু), চিন্ময় মৈত্র, হাবিবুর রহমান কাজল জাহিদ কামাল কাজল প্রমুখ।এদিকে বেলা ২ টার দিকে রাজশাহী জর্জ কোর্টের সামনে অপরাধীদের শাস্তি দাবিতে আইনজীবিদের ব্যানারে একটি মানববন্ধন করা হয়েছে বলে জানান মামলার বাদি।

উল্লেখ্য, গত বুধবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মেয়েকে সাথে নিয়ে চিকিৎসা গ্রহনের জন্য গেলে এক ইন্টার্ন চিকিৎসকের সাথে ধাক্কা লাগার এক পর্যায়ে মারধরের শিকার হন অধ্যাপক এনামুল জহির। পরে মারধরের ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে আন্দোলনে নামে শিক্ষার্থীরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই