তারিখ : ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিন উপজেলা পরিষদের ‘চেয়ারম্যান’ পদে উপনির্বাচন ২৯ মার্চ

তজুমদ্দিন উপজেলা পরিষদের ‘চেয়ারম্যান’ পদে উপনির্বাচন ২৯ মার্চ
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করেছেন নির্বাচন কমিশন।  ঘোষিত অফসিল অনুযায়ী আগামী ২৯ মার্চ বৃহস্পতিবার ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। গত ১৮ ফেব্রুয়ারী রবিবার নির্বাচন কমিশনের নির্দেশমতে যুগ্মসচিব ফরহাদ আহম্মদ খান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে নির্বাচনের এই সময়সূচীর কথা জানানো হয়েছে।

প্রজ্ঞাপন সুত্রে আরো জানা যায়, রিটার্নিং অফিসার বা সহকারী রিটার্নিং অফিসার অথবা অনলাইনের মাধ্যমে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ১ মার্চ, ২০১৮। রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের শেষ তারিখ ০৪-০৫ মার্চ, প্রার্থিতা প্রথ্যাহারের শেষ তারিখ নির্ধারন করা হযেছে একদিন অর্থ্যাৎ ১২ মার্চ এবং ভোটগ্রহন অনুষ্ঠিত হবে আগামী ২৯ মার্চ, ২০১৮। প্রজ্ঞাপনটি বাংলাদেশ গেজেট আকারে (অতিরিক্ত সংখ্যায়) প্রকাশ করতে বিজি প্রেস’র উপ-পরিচালককে চিঠি পাঠানো হয়েছে কমিশন থেকে।

উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর ২০১৭ তারিখ তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অহিদ উল্যাহ জসিমের মৃত্যুতে ‘চেয়ারম্যান’ পদটি শুণ্য হয়। তজুমদ্দিন উপজেলা পরিষদের উপ-নির্বাচনের তফসিল ঘোষনা হলে এখন পর্যন্ত কোন প্রার্থীকে নির্বাচনী কাজ করতে দেখা যায়নি। তবুও আগামী ২৯ মার্চের নির্বাচনে এ উপজেলায় আ’লীগ ও বিএনপি’র প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দিতা হবে বলে সাধারণ ভোটাররা ধারণা করছেন। তবে বড় দুই দল থেকে কারা প্রার্থী হচ্ছে তা এখনো চূড়ান্ত নয়। যার কারণে এখনো কোন প্রার্থীকে নির্বাচনী মাঠে দেখা যায়নি। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই