তারিখ : ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে উপজেলা পরিষদ উপ-নির্বাচন

আ’লীগের এক, বিএনপির এক ও স্বতন্ত্র দুই প্রার্থীর মনোনয়ন দাখিল
তজুমদ্দিনে উপজেলা পরিষদ উপ-নির্বাচন
[ভালুকা ডট কম : ০১ মার্চ]
ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে গতকাল বৃহঃপতি বার মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে ৪ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এতে আ’লীগ ও বিএনপির দলীয় মনোনীত ২ প্রার্থী ছাড়াও স্বতন্ত্র হিসেবে আরো ২ জন প্রার্থী হয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, বিএনপির মনোনিত প্রার্থী ও দলের উপজেলা শাখার সহ-সভাপতি গোলাম মোস্তফা মিন্টু সকাল সাড়ে ১১ টায় দলীয় নেতৃবৃন্দসহ ভোলা জেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা আলাউদ্দিন আল মামুন এবং উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা সৈয়দ সফিকুল হকের নিকট মনোনয়নপত্র দাখিল করেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক ওমর আসাদ রিন্টু, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন পাটওয়ারী, প্রচার সম্পাদক কাজী আলমগীর হোসেন, বিএনপির নেতা গোলাম সোরেয়ারে আলম প্রমুখ।

দুপুর ২ টায় উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান নাসির উদ্দিন দুলাল তার সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন। বিকাল ৩ টা ২০ মিনিটে মনোনয়নপত্র জামা দেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফরিদউদ্দিন তালুকদার। এরপর বিকাল সাড়ে ৩ টায় দলীয় নেতাকর্মিদের সাথে নিয়ে আ’লীগ দলীয় প্রার্থী ফজলুল হক দেওয়ান মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ সহ-সভাপতি আবুল হাসেম সেলিম তালুকদার, সাংগঠনিক সম্পাদক ওবায়দুল্যাহ নাসিম হাওলাদার, যুবলীগ সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, ছাত্রলীগ সভাপতি আমিন মহাজন প্রমুখ।

এ নির্বাচনে মোট পাঁচ জন মনোনয়নপত্র সংগ্রহ করেন। ৪জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করলেও অপর একজন প্রার্থী জমা দেননি। আগামী ২৯ মার্চ উপনির্বাচনে মোট ৮৫ হাজার ৭২৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই