তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে সাংবাদিকদের মানববন্ধন

গফরগাঁওয়ে সাংবাদিকদের মানববন্ধন
[ভালুকা ডট কম : ১০ মার্চ]
গফরগাঁও প্রেসক্লাবের সদস্য ও দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার সাংবাংিক হুমায়ূন কবীর টিটোর উপর হামলাকারী হাসপাতালের দালাল, চিহ্নিত সন্ত্রাসী আল আমিনকে গ্রেফতার ও শাস্তির দাবীতে উপজেলায় কর্মরত সাংবাদিকরা মানববন্ধন কর্মসূচী পালন করেছে ।

গফরগাঁও প্রেসক্লাবের উদ্যোগে শহরের কলেজ রোড এলাকায় প্রেসক্লাবের সামনে শনিবার সকাল ১১ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।  এ সময় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও উপজেলার বিভিন্ন সামাজিক ,সাংস্কৃতিক কমিটির নেতৃবৃন্দ সংহতি জানিয়ে সাংবাদিকদের মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহন করে।

মানববন্ধন  চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডাঃ কেএম এহাছান, প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমান মিন্টু, রফিকুল ইসলাম খান, সাধারন সম্পাদক তফাজ্জল হোসেন, সাবেক সাধারন নাজমুল হক বিপ্লব, শেখ আব্দুল আওয়াল, সাংবাদিক আজিম উদ্দিন মাস্টার, রোবেল মাহমুদ, মোফাজ্জল আনসারী,  রুকুন উদ্দিন সবুর, সৈয়দ আসাদুজ্জামান সোহেল,মানছুর আহম্মেদ, নজরুল ইসলাম, রুবায়েত ইবনে হাকিম বাপ্পী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক রফিকুল বাসার, উদীচী শিল্পী গোষ্ঠী উপজেলা শাখার সাধারন সম্পাদক গোলাম মাহমুদ ফারুকী, গফরগাঁও থিয়েটারের সহসভাপতি  আল হেলাল আজম , মানবাধিকার কর্মী ঢালী জোবায়ের প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই