তারিখ : ১৬ অক্টোবর ২০১৮, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রেমিকের বাড়িতে অবস্থান করেও স্ত্রীর স্বীকৃতি মিলছেনা প্রেমিকার

প্রেমিকের বাড়িতে অবস্থান করেও স্ত্রীর স্বীকৃতি মিলছেনা প্রেমিকার
[ভালুকা ডট কম : ১২ মার্চ]
প্রেমিকের বাড়ি ময়মনসিংহে প্রেমিকার সুনামগঞ্জ। দু’বছর আগে মোবাইলে পরিচয় অতঃপর প্রেম। বিয়ের প্রলোভনে খবর দিয়ে বাড়িতে আনার পর প্রেমিক উধাও। স্ত্রীর মর্যাদা আদায়ে ১২ দিন ধরে অবস্থান করলেও মিলছেনা স্ত্রীর স্বীকৃতি। প্রেমিকের বাড়িতে প্রেমিকার বিয়ের দােিবত এ অবস্থান কর্মসূচী চলছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট গ্রামের হযরত আলীর বাড়িতে।

জানা গেছে প্রেমিকা ১০ম শ্রেণির ছাত্রী তমা জান্নাত মুন সুনামগঞ্জের বিষমভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের লক্ষীরপাড় গ্রামের নুরুল ইসলামের কন্যা। প্রেমিক হুমায়ূন (২৬) উল্লেখিত পশ্চিম কাউরাট গ্রামের হযরত আলীর পুত্র।

মুন সাংবাদিকদের জানান, ১ মার্চ তার প্রেমিক হুমায়ূন বিয়ের কথা বলে মোবাইলে খবর দিয়ে তাকে গৌরীপুরে নিয়ে আসে। ওইদিন সে সুনামগঞ্জ থেকে পূর্ব নির্ধারিত গৌরীপুর স্টেশনে আসার পর হুমায়ূনকে পায়নি। এসময় তার প্রেমিককে মোবাইলে কল দিলে সে বলে তুমি বাড়িতে ফিরে যাও, এখন তোমাকে বিয়ে করা সম্ভব নয়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় মুন প্রেমিকের বাড়ি খুঁজে বের করে। এসময় বাড়িতে গিয়েও প্রেমিক হুমায়ূনকে পায়নি। এদিকে স্ত্রী মর্যাদা পেতে সিদ্ধান্তে অনড় মুন নিরুপায় হয়ে ওইদিন থেকেই প্রেমিকের বাড়িতে অবস্থান শুরু করে। তার সাফ কথা স্ত্রীর মর্যাদা না পেলে সে আত্মহত্যা করবে। তার আর বাড়িতে ফিরে যাওয়ার কোন সুযোগ নেই।

প্রেমিক হুমায়ূনের পিতা হযরত আলী জানান ঘটনারদিন থেকে তার পুত্র আত্মগোপনে রয়েছে। ওই মেয়েটিকে বর্তমানে আমার বাড়িতে নিজ কন্যার আদরে রেখেছি। এসময় তিনি বলেন মুনকে ফিরিয়ে নেয়ার জন্য তার পিতাকে মোবাইলে অনুরোধ করা হলেও তাদের পক্ষ থেকে কেউ আসেননি। ঘটনাটি নিষ্পত্তির চেষ্টা চালাচ্ছেন তিনি। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৩৪ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই