তারিখ : ২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

খালেদা জামিনে সরকারের কোনো হস্তক্ষেপ নেই-কাদের

খালেদা জিয়ার জামিনে সরকারের কোনো হস্তক্ষেপ নেই-কাদের
[ভালুকা ডট কম : ১৩ মার্চ]
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি তলেতলে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে। আমরা তো তৃণমূলের খবর জানি। তারা নির্বাচনী কাজ ঠিকঠাক চালিয়ে যাচ্ছে, এতে তাদের কোনো সমস্যা হচ্ছে না। রাজধানীর মিরপুর বস্তিতে গতরাতের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের দেখতে গিয়ে আজ (মঙ্গলবার) তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়ার জামিন বিষয়ে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন,আমরা আদালতের ভারডিক্টে (রায়ে) বিশ্বাস করি। আদালত খালেদা জিয়াকে দণ্ড দিয়েছেন, সেই দণ্ডেও সরকারের কোনো হস্তক্ষেপ নেই। আমি এটাও স্পষ্ট করে বলতে চাই, গতকাল আদালত খালেদা জিয়াকে চার মাসের জামিন দিয়েছেন। এটাতেও সরকারের কোনো প্রভাব বা হস্তক্ষেপ নেই। এখানে বিএনপির সঙ্গে সমঝোতার কোনো বিষয় নেই।' আদালত জনগণের আস্থার ওপর চলছেন বলেও তিনি মন্তব্য করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন,আদালত খালেদা জিয়াকে দণ্ড দিয়েছেন। আদালতই তাঁকে জামিন দিয়েছেন। এখানে বিএনপির হতাশার আর আনন্দের যে কারণ ওঠা–নামা করে, এটি সত্যিই অবাক করার মতো। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই