তারিখ : ২৯ মার্চ ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুর আসনের মনোনয়ন প্রত্যাশীর বঙ্গবন্ধু’র সমাধিতে পুস্পমাল্য অর্পণ

গৌরীপুর আসনের মনোনয়ন প্রত্যাশী সেলিমের নেতৃতে টঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু’র সমাধিতে পুস্পমাল্য অর্পণ
[ভালুকা ডট কম : ১৪ মার্চ]
কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের মনোনয়ন প্রত্যাশী মোর্শেদুজ্জামান সেলিম এর নেতৃত্বে মঙ্গলবার (১৩মার্চ) গৌরীপুর আওয়ামী লীগের সহযোগী সংগঠন নবনির্বাচিত উপজেলা আওয়ামী যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ, উপজেলা সেচ্ছা সেবকলীগ ও গৌরীপুর উপজেলা সাবেক ছাত্রলীগ ফোরাম গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে পুস্পমাল্য অর্পন করেন।

পুস্পমাল্য অর্পণ শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সদস্য আবু কাউছার রন্টি চৌধুরী, গৌরীপুর উপজেলা যুবলীগের নবনির্বাচিত সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সানাউল হক, সাধারণ সম্পাদক ও গৌরীপুর পৌরসভার কাউন্সিলার মোফাজ্জল হোসেন খান, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক রুপু চৌধুরী, পৌর ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার, পৌর কৃষকলীগের সাধারণ সম্পাদক মাহফুজুল হক ফারুক, সাবেক ছাত্রলীগ ফোরামের আবুল কাসেম, রঞ্জন সরকার, সাদেকুর রহমান সেলিম, মোখলেছুর রহমান বাবুল, মাহফুজ উল্লাহ, জেলা যুবলীগের সাবেক সদস্য মো. কামাল হোসেন, ২ নং গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ রুকুনোজ্জামান পল্লব, পৌর যুবলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুর রউফ মোস্তাকিম, পৌর ছাত্রলীগের সভাপতি উত্তম ঘোষ প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই