তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

উন্নয়ন দিয়ে নির্বাচনের ভয়কে জয় করেছে সরকার-কাদের

উন্নয়ন দিয়ে নির্বাচনের ভয়কে জয় করেছে সরকার-ওবায়দুল কাদের
[ভালুকা ডট কম : ১৬ মার্চ]
উন্নয়ন দিয়ে নির্বাচনের ভয়কে জয় করেছে সরকার,তাই নির্বাচনে জয় এখন আনুষ্ঠানিকতা মাত্র, এমন মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আওয়ামী লীগের কোন প্রকার ভয় বা সংকোচ নেই। কারণ আমরা উন্নয়ন করে, অর্জন করে, আমাদের কর্ম দিয়ে ভয়কে জয় করেছি। এখন নির্বাচনে বিজয় একটা আনুষ্ঠানিকতা মাত্র। আজ (শুক্রবার) সকালে ধানমণ্ডি ৩২ নম্বরে সড়কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে রিকসা-ভ্যান বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

তিনি আরো বলেন, বিএনপি এত চেষ্টা করেছে আন্দোলন করার। কিন্তু মানুষ তাতে সাড়া দেয়নি। তার কারণ হচ্ছে, এদেশের জনগণ বিএনপির নেতিবাচক রাজনীতিকে পছন্দ করে না। আমরা বিশ্বাস করি, আগামী নির্বাচনেও জনগণ ভোটের মাধ্যমে বিএনপি নামক বিষফোঁড়া দলটিকে প্রত্যাখ্যান করবে। কাজেই বিএনপির কোন নেতা কী বলল, সরকারের বিষোদগার করল, এ নিয়ে আমাদের কোন মাথাব্যথা নেই।  ২০১৪ সালের ৫ জানুয়ারির আগের সেইদিন আর ফিরে আসবে না। পেট্রলবোমার রাজনীতি এই দেশের মানুষ চায় না। যারা বোমা মেরে মানুষ হত্যা করে; এ দেশের মানুষ তাদের কোনদিন গ্রহণ করবে না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, বিএনপি এখন জনগণের সম্পৃক্ততা বাদ দিয়ে ক্ষমতায় যাওয়ার জন্য বিদেশিদের সঙ্গে নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে। যার ফলে দলটির হাজার হাজার কর্মী আওয়ামী লীগে যোগ দেয়ার জন্য অপেক্ষায় আছে। নেত্রীর কাছে থেকে আমরা গ্রিন সিগন্যাল পাইনি, সে কারণে আমরা সেই যোগদানে এখনো সম্মত হতে পারছি না। বিএনপির জোয়ারের দিন শেষ, এখন ভাটার টান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই