তারিখ : ২৪ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে গোলাম মোস্তফা

শিশু কিশোরদের মাঝে মুক্তিযোদ্ধোরচেতনা ছড়িয়ে দিতে হবে
ভালুকায় জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে গোলাম মোস্তফা
[ভালুকা ডট কম : ১৭ মার্চ]
ভালুকা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেছেন ৭ই মার্চ/৭১ বঙ্গবন্ধুর ভাষনের মাধ্যমে বাঙ্গালী জাতির মুক্তির দিক নির্দেশনা দিয়ে ছিল। এই ভাষনকে ধারণ করে বাঙ্গালী জাতি জাপিয়ে পড়ে মহান মুক্তিযোদ্ধে। তিনি শিশু কিশোরদের মাঝে মুক্তিযোদ্ধের চেতনা ছড়িয়ে দেওয়ার জন্য শিক্ষক ও অভিভাবক মহলের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন মুক্তিযোদ্ধের চেতনাকে ধারণ করে শুশিক্ষায় নিজেদেরকে যুগ্য নাগরিক হিসাবে শিক্ষার্থীদের গড়ে তুলতে হবে। আজ দুপুরে ভালুকা উপজেলা পরিষদ চত্বরে মুক্ত মঞ্চে বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ, চিত্রাংকন ও কুইচ প্রতিযোগীতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে গোলাম মোস্তাফা এ সব কথা বলেন।

বঙ্গবন্ধুর ৯৮ তম জন্ম বার্ষিকী উদযাপন উপলক্ষে জাতীয় শিশু দিবসের এই অনুষ্ঠানের উপজেলার ভার প্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) দিপায়ন দাশ শুভর সভাপতিত্বে বক্তব্য রাখেন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, ভালুকা পৌর মেয়র ডা. এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম, পরিষদের ভাইস চেয়ারম্যন রফিকুল ইসলাম পিন্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শহিদুজ্জামান।

এতে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এড. শওকত আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক কাজিম উদ্দিন আহম্মেদ, ভালুকা পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন পাঠান, ভালুকা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশেক উল্লাহ চৌধুরী, ভালুকা এপোল ইনস্টিটিউট এন্ড কম্পিউটার কলেজের অধ্যক্ষ এ আর এম শামসুর রহমান লিটন, হালিমুন নেছা চৌধুরানী মেমুরিয়েল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা নীনা, উথুরা ইউপি চেয়ারম্যান বজলুর রহমান তালুকদার, ডাকাতিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল ইসলাম, রাজৈ ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম বাদশা, উপজেলা মহিলা আ’লীগ সাধারণ সম্পাদক শাহনাজ আক্তার শানু, নিলিমা তাছলিম মিলি, পৌর মহিলা আ’লীগের নেত্রী ফরিদা ইয়াসমিন ও আছমা আক্তার। পরে ভালুকা সদর সহ উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রতিযোগীতায় অংশগ্রহন কারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই