তারিখ : ১৭ এপ্রিল ২০২৪, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ধামইরহাটে শিশুকে ধর্ষনের অভিযোগে ধর্ষক আটক

ধামইরহাট উপজেলায় পাঁচ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে ধর্ষক আটক
[ভালুকা ডট কম : ১৮ মার্চ]
নওগাঁর ধামইরহাট উপজেলায় পাঁচ বছরের শিশু ধর্ষণের অভিযোগে শুক্রবার রাত ১১টার দিকে লুৎফর রহমান (৩৫) নামে এক মুদি ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার বিজ্ঞ আদালতে ধর্ষনের কথা স্বীকার। আটক লুৎফর রহমান উপজেলার ধামইরহাট ইউনিয়নের কালুপাড়া গ্রামের মোকছেদ আলীর ছেলে। তাকে শুক্রবার নিজ বাড়ি থেকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে কালুপাড়া গ্রামের পার্শ্ববর্তী ছোট শিবপুর গ্রামে ওই শিশুকে চকলেট দেয়ার নাম করে দোকানে ডেকে নিয়ে যায় লুৎফর এবং শিশুটিকে একা পেয়ে সেখানে সে ধর্ষণের চেষ্টা করে। এতে শিশুটির চিৎকারে তার মা ছুটে এলে ধর্ষক পালিয়ে যায়। শিশুটিকে উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে শুক্রবার থানায় মামলা করলে রাতেই লুৎফর রহমানকে আটক করে পুলিশ।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার পত্নীতলা সার্কেল তারেক জুবায়ের জানান, আটককৃত লুৎফর রহমান একজন মুদি ব্যবসায়ী। সে শনিবার বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় জবান বন্দি দিয়েছে। সেখানে সে ধর্ষনের কথা স্বীকার করেছে। আসামিকে আদালতের মাধ্যমে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে। নিবিড় তদন্তের স্বার্থে এই তদন্তটি আমি নিজেই নেই। এর পরবর্তীতে শিশুটিকে শিশু বান্ধব প্রক্রিয়ায় জিজ্ঞাসা করে অনেক কিছুই জানতে পেরেছি। মামলার চলমান প্রক্রিয়া অব্যাহত রয়েছে। এছাড়া শিশুটিকে আলামত পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই