তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে নারীদের সাথে উঠান বৈঠকে এমপি

গৌরীপুরে নারীদের সাথে উঠান বৈঠকে এমপি
[ভালুকা ডট কম : ১৮ মার্চ]
আওয়ামীলীগ সরকারের উন্নয়ন প্রচারনা ও আগামীদিনের জনপ্রত্যাশা বিষয়ক নারীদের সাথে এক উঠান বৈঠক রবিবার (১৮ মার্চ) বেলা ১১টায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের খালিজুড়ী গ্রামে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

অচিন্তপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে সংগঠনের ইউনিয়ন সভাপতি আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম অন্তরের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু বিধু ভূষণ দাস, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাসার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সোহেল রানা, গৌরীপুর সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই